আইটি ও সফটওয়্যার সেবা

  • আইটি সাপোর্ট: 
    কম্পিউটার ও নেটওয়ার্ক সংক্রান্ত সমস্যার সমাধান, হার্ডওয়্যার ও সফটওয়্যার রক্ষণাবেক্ষণ এবং অভ্যন্তরীণ সহায়তা প্রদান করা। 
  • আইটি সেবা ব্যবস্থাপনা (ITSM): 
    গ্রাহকদের জন্য আইটি পরিষেবা ডিজাইন, ডেভেলপ, পরিচালনা এবং নিয়ন্ত্রণ করা। 
  • নেটওয়ার্ক ব্যবস্থাপনা: 
    কোম্পানির নেটওয়ার্ক অবকাঠামো স্থাপন, পরিচালনা এবং সুরক্ষিত রাখা। 
  • সাইবার নিরাপত্তা: 
    ডেটা এবং সিস্টেমকে অননুমোদিত অ্যাক্সেস ও হুমকি থেকে রক্ষা করা। 
  • ক্লাউড কম্পিউটিং: 
    ক্লাউড-ভিত্তিক পরিষেবা, যেমন ডেটা স্টোরেজ, সার্ভার এবং অ্যাপ্লিকেশন সরবরাহ করা। 
সফটওয়্যার সেবা
  • সফটওয়্যার ডেভেলপমেন্ট: 
    বিভিন্ন প্রয়োজন অনুযায়ী কাস্টম সফটওয়্যার, ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস তৈরি করা। 
  • সফটওয়্যার টেস্টিং: 
    তৈরি করা সফটওয়্যারের কার্যকারিতা পরীক্ষা করা এবং ত্রুটি সংশোধন করা। 
  • সফটওয়্যার রক্ষণাবেক্ষণ: 
    সফটওয়্যারগুলো আপ-টু-ডেট রাখা এবং চলমান ত্রুটিগুলো সমাধান করা। 
  • সফটওয়্যার পণ্য: 
    নির্দিষ্ট কাজের জন্য তৈরি বিভিন্ন সফটওয়্যার, যেমন:
    • অ্যাকাউন্টিং সফটওয়্যার 
    • বিলিং সফটওয়্যার 
    • ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার 
    • ইআরপি (ERP) সফটওয়্যার 

Comments